অভয়নগরে আলমগীর খুনের রহস্য অনুদ্ঘাটিত

আপডেট: 06:55:36 04/03/2021



img

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগরে আলমগীর হাওলাদার নামে ‘ তৃতীয় লিঙ্গের’ এক ব্যক্তি খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। হত্যাকাণ্ডের দুই দিন পার হতে চললেও খুনের ব্যাপারে কাউকে আটক করতে পারেনি পুলিশ। উদ্ঘাটন করতে পারেনি হত্যারহস্য।
নিহতের বাড়িতে চলছে মাতম। ময়নাতদন্ত শেষে পুলিশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে।
বুধবার (৩ মার্চ) সকালে উপজেলার ধোপাদী গ্রামের উত্তরপাড়ার কবিরাজবাগান থেকে হাত-পা বাঁধা ও গলায় ফাঁস দেওয়া বিবস্ত্র অবস্থায় আলমগীর হাওলাদারের (৪০) লাশ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। এ ঘটনায় বুধবার রাতে নিহতের মা আমেনা খাতুন বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে অভয়নগর থানায় হত্যা মামলা করেন। মামলা নম্বর ৭।
মামলার তদন্তকারী কর্মকর্তা অভয়নগর থানার এসআই গৌতমকুমার জানান, মামলা দায়েরের পর থেকে আসামি আটকের অভিযান অব্যাহত আছে। তবে এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। হত্যারহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।
বৃহস্পতিবার দুপুরে নিহতের বাড়ি উপজেলার বৌবাজার এলাকায় গিয়ে দেখা যায়, তার বৃদ্ধ মা ছেলে হত্যার বিচার চেয়ে বিলাপ করছেন। পাশে বসা নিহতের চার ভাই হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি করছিলেন।
নিহতের বৃদ্ধা মা বলেন, ‘আমার ছেলে আলমগীর ধোপাদী গ্রামের ইয়াছিন নামে এক যুবকের সাথে চলাচল করত। ছেলের লাশ পাওয়া গেছে তারই বাড়ির পাশের একটি বাগানে। পুলিশ তাকে ধরে জিজ্ঞাসাবাদ করলে খুনের রহস্য জানতে পারবে।’

আরও পড়ুন