সেই ইউপি মেম্বারের বিরুদ্ধে চার্জশিট

আপডেট: 12:26:57 27/09/2021



img

স্টাফ রিপোর্টার: যশোরের ঝিকরগাছায় ভিজিএফ কার্ড আনতে গিয়ে একই পরিবারের চারজনকে নির্যাতনের ঘটনায় ইউপি মেম্বারসহ তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা ঝিকরগাছার শিওরদাহ পুলিশ ক্যাম্পের এসআই মো. আব্দুল মালেক আদালতে এই চার্জশিট দাখিল করেন।
অভিযুক্তরা হলেন, ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের মেম্বার আলমগীর হোসেন, রাজার ডুমুরিয়া গ্রামের কওছার আলীর ছেলে মতলেব হোসেন ও মসলেম আলী ওরফে ভোজোর ছেলে জামাল আলী।
মামলার বিবরণে জানা গেছে, রাজার ডুমুরিয়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে সুমন হোসেন স্থানীয় একটি বিড়ি ফ্যাক্টরিতে কাজ করেন। গত ১৯ জুলাই আসামি ইউপি মেম্বার আলমগীর হোসেন সকাল থেকেই রাজার ডুমুরিয়া বাজারে নিজ মুদি দোকানে বসে ভিজিএফের চালের কার্ড বিতরণ করছিলেন। বেলা ১১টার দিকে সুমন তার নিজ নামে ভিজিএফের চালের কার্ড আনতে যান। কিন্তু মেম্বার আলমগীর তাকে অন্য মানুষের নামে থাকা কার্ড প্রদান করেন। বিষয়টি সুমন হোসেন ইউপি মেম্বার আলমগীরকে জানালে তিনি ক্ষিপ্ত হন এবং তাকে এলোপাতাড়ি মারধর শুরু করেন। ইউপি মেম্বারের সহযোগী মতলেব হোসেন ও জামাল আলীও তাকে মারধর করেন।
এ খবর শুনে সুমনের বাবা ওয়াজেদ আলী, মা রূপবান বেগম ও ছোটভাই মোহন ছুটে এলে তাদেরও মারধর করা হয়। এরই একপর্যায়ে ইউপি মেম্বার আলমগীর হোসেন দা দিয়ে ওয়াজেদ আলী ও রূপবান বেগমকে কুপিয়ে জখম করেন। এছাড়া সুমনের ছোটভাই মোহনকে কাঠ দিয়ে মারধর করেন। চিৎকার শুনে বাজারের লোকজন গিয়ে তাদের উদ্ধার করেন। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেওয়া হয়।
এ ঘটনায় সুমন হোসেন উল্লিখিত তিনজনকে আসামি করে থানায় মামলা করেন। এই মামলার তদন্ত শেষে এজাহারভুক্ত তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

আরও পড়ুন