‘সাহেদ-সাবরিনার মতো প্রতারক ইবি উপাচার্য’

আপডেট: 10:10:16 25/07/2020



img
img

কুষ্টিয়া প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী ও তার সহযোগীদের ‘ভণ্ড, প্রতারক, দুর্নীতিবাজ’ আখ্যা দিয়ে তাদের ‘সব কর্মকাণ্ডের তদন্ত ও বিচার’ চেয়েছে বঙ্গবন্ধু পরিষদ, ইবি শাখা।
এই দাবিতে শনিবার দুপুরে তারা কুষ্টিয়া শহরে মানববন্ধন ও সমাবেশ করেছেন। শহরের থানা মোড়ে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
সেখানে বক্তারা উপাচার্য রশিদ আসকারীকে ‘প্রতারক, দুর্নীতিবাজ, নিয়োগ ও টেন্ডার বাণিজ্যের হোতা’ উল্লেখ করে তার অপসারণ দাবি করেন। আলোচিত প্রতারক সাহেদ ও সাবরিনার সঙ্গে ইবি উপাচার্যের তুলনা করে তার সব ‘অপকর্মের’ বিচারও দাবি করা হয়।
মানববন্ধন চলাকালে বিভিন্ন দাবিসম্বলিত ব্যানার, প্ল্যাকার্ড নিয়ে বঙ্গবন্ধু পরিষদের নেতাকর্মী, ইবির শিক্ষক-কর্মকর্তা, শিক্ষার্থী ও ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা অবস্থান নেন। দাবি আদায় না হলে আরো কঠোর আন্দোলনের ঘোষণা দেন তারা।
সমাবেশে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখার সহ-সভাপতি ও ইসলামের ইতিহাস বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মাহবুবুল আরেফীন, ইসলামী বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান, ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক শেখ মিজানুর রহমান লালন প্রমুখ।

আরও পড়ুন