‘বাঘারপাড়ায় বাচ্চুকে ফের মেয়র নির্বাচিত করুন’

আপডেট: 10:25:17 27/01/2021



img

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে আগামী ১৪ ফেব্রুয়ারি নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। প্রমাণ করতে হবে বাঘারপাড়ার মাটি আওয়ামী লীগের ঘাঁটি।
বুধবার (২৭ জানুয়ারি) যশোরের বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কামরুজ্জামান বাচ্চুর পক্ষে অনুষ্ঠিত এক নির্বাচনী কর্মিসভায় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধার সন্তান কামরুজ্জামান বাচ্চুকে শেখ হাসিনা বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে ফের নৌকা প্রতীক দিয়েছেন। তাই ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে। সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে উন্নয়নের জোয়ার বইছে।
এদিন বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সামনে এ কর্মিসভার আয়োজন করে বাঘারপাড়া উপজেলা যুবলীগ। এতে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক রাজীব রায়।
সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মৃনালকান্তি জোদ্দার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মো. আনোয়ার হোসেন। আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান আলী, নৌকা প্রতীকের প্রার্থী কামরুজ্জামান বাচ্চু।
সভায় বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রচার সম্পাদক জয়দেব নন্দী, কেন্দ্রীয় কমিটির উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট শেখ নবীরুজ্জামান বাবু, সহসম্পাদক  মো. বাবলুর রহমান বাবলু এবং কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. আবদুল্লাহ রানা, মো. হুমায়ন সুলতান প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যক্ষ আজগর আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবললীগ নেতা আব্দুর রউফ মোল্যাসহ উপজেলা, ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লিটন।
এর আগে বিকেল তিনটা থেকে বিভিন্ন এলাকার নেতারা মিছিল নিয়ে সভায় যোগ দেন। এ সময় নৌকা প্রতীকের পক্ষে স্লোগানে উৎসবমুখর হয়ে ওঠে সভাস্থল।

আরও পড়ুন