‘খেলাধুলা শরীর ও মনকে সতেজ রাখে’

আপডেট: 03:05:08 09/09/2021



img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর): যশোর-১ (শার্শা) আসনের এমপি আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, একটি কুচক্রীমহল শার্শাবাসীকে অস্ত্র ব্যবসায়ী, সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীসহ একটি ঘৃণিত উপজেলা হিসেবে পরিচিত করাতে মরিয়া হয়ে উঠেছে। দীর্ঘদিন ধরে তারা ছদ্মবেশ ধারণ করে আওয়ামী লীগের সাথে মিশে পদ-পদবি ধারণ করে দলকে ধ্বংসের পাঁয়তারা করছিল। কিন্তু মহান আল্লার অশেষ কৃপায় সেই কুচক্রী মহলের মুখোশ জাতির সামনে উন্মোচিত হয়েছে। ঢাকায় বিপুল অস্ত্রসহ গোয়েন্দা পুলিশের কাছে আটক হয়েছে সেই কুচক্রী মহলের সেকেন্ড ইন কমান্ডসহ তাদের অন্ধকার জগতের কয়েক সহযোগী।
বুধবার বিকেলে শার্শার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে একথা বলেন তিনি।
শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
ম্যাচে বেনাপোল পৌরসভা ফুটবল একাদশ শার্শা ফুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পরে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শেখ আফিল উদ্দিন এমপি সেরা খেলোয়াড়, সেরা গোলরক্ষক, রেফারি, রানার্সআপ ও চাম্পিয়নদের মাঝে মেডেল ও গোল্ডকাপ তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধুরী, নাভারন কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা থানার ওসি বদরুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস প্রমুখ।

আরও পড়ুন