‘খালেদা মুক্তির অংশ হিসেবে উপনির্বাচনে অংশগ্রহণ’

আপডেট: 08:44:39 15/03/2020



img

কেশবপুর (যশোর) প্রতিনিধি : বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, ‘সরকার মিথ্যা মামলায় অবৈধভাবে আমাদের নেত্রীকে রাজনৈতিক কারণে বন্দি করে রেখেছে। তাকে মুক্ত করতে এ উপনির্বাচনে অংশ নিয়েছি।’
তিনি বলেন, ‘আমাদের মা খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। তাকে মুক্তির আন্দোলন এ উপনির্বাচন থেকেই শুরু হবে; যা সারাদেশে ছড়িয়ে পড়বে।’
যশোর-৬ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আবুল হোসেন আজাদের পক্ষে কেশবপুর উপজেলার সাগরদাঁড়ী ও হাসানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে মঞ্জু এসব কথা বলেন।
রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনিসহ দলটির নেতাকর্মীরা সাগরদাঁড়ী ইউনিয়নের কাস্তা বাজার মসজিদ, কাস্তা পুরাতন বাজার, কাঁস্তা নতুন বাজার, রঘুরামপুর বাজার, বাঁশবাড়িয়া বাজার, গোপসেনা বাজার, মেহেরপুর বাজার, গোবিন্দপুর বাজার, চিংড়া বাজার, সাগরদাঁড়ী বাজার, হাসানপুর ইউনিয়নের বগা বাজার, জিলতলা বাজার, হাসানপুর বাজারসহ ইউনিয়নের বিভিন্ন বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।
গণসংযোগকালে তার সঙ্গে প্রার্থী আবুল হোসেন আজাদ ছাড়াও ছিলেন দলের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য যশোর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, যশোর পৌরসভার সাবেক মেয়র মারুফুল ইসলাম, কেশবপুর পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র আলহাজ আব্দুস সামাদ বিশ্বাস, জাসাসের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দিপু, খুলনা মহানগর ছাত্রদলের সহ-সভাপতি শামীম আশরাফ প্রমুখ।

আরও পড়ুন