স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

আপডেট: 08:48:56 14/10/2019



img

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : দেবহাটায় দশম শ্রেণিপড়ুয়া এক কিশোরীকে ফুঁসলিয়ে গণধর্ষণের অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় রুজু হওয়া মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
তদন্তকারী কর্মকর্তা দেবহাটা থানার ইনসপেক্টর (তদন্ত) উজ্জ্বলকুমার মৈত্র মামলার এজাহার উদ্ধৃত করে জানান, গত ১২ অক্টোবর বেলা ১১টার দিকে উপজেলার একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীকে বহেরা বাজার এলাকা থেকে গোবরাখালী গ্রামের আশরাফুল ইসলামের ছেলে সুফিয়ান (২৮) ও একই গ্রামের মোশারফ মাস্টারের ছেলে জিল্লুর রহমান (২৭)-সহ চারজন মিলে ফুঁসলিয়ে গোবরাখালী গ্রামে সুফিয়ানের বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে মেয়েটিকে গণধর্ষণ করা হয়। পরে ধর্ষকরা কাউকে কাউকে কিছু জানানোর ভয়ভীতি দেখিয়ে মেয়েটিকে বাড়িতে পাঠিয়ে দেয়। মেয়েটি বাড়িতে গিয়ে ঘটনা তার পরিবারকে জানায়। এরপর মেয়েটির মা বাদী হয়ে আজ দেবহাটা থানায় মামলা করেন। মামলা নম্বর ০৭।
মামলা হওয়ার পর থানার পুলিশ কর্মকর্তা উজ্জ্বলকুমার মৈত্রর নেতৃত্বে আজ দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত সুফিয়ান ও জিল্লুরকে গ্রেফতার করা হয়।
থানার ওসি বিপ্লবকুমার সাহা গণধর্ষণের ঘটনায় থানায় মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, ঘটনাটিকে গুরুত্ব দিয়ে পুলিশ তদন্ত করছে। মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

আরও পড়ুন