সোমবার যশোরে যাদের করোনা শনাক্ত হলো

আপডেট: 07:18:16 21/09/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে সোমবার যশোর জেলার যে ২৪ ব্যক্তির শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত করেছে, তাদের মধ্যে ১৭ জনের বাস যশোর শহরসহ সদর উপজেলা। অন্য সাতজন ঝিকরগাছা, চৌগাছা, শার্শা, অভয়নগর ও মণিরামপুরের বাসিন্দা।
সদর উপজেলায় শনাক্ত হওয়া ব্যক্তিরা হলেন, চুড়ামনকাটির নাজমা খাতুন (৪৫), যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড. মাসুমা নূরজাহান (৪২), পালবাড়ির রুবি রহমান (৬৬), ফরিদপুরের এসএম জাহাঙ্গীর (৪৫), ৪৭ মুজিব সড়কের শ্রীরঞ্জিত ঘরামি (৭২), সিভিল সার্জন অফিসের পারভিন (৫৩), বেজপাড়ার শুভাশিষ (৩০), আশাফুন্নেসা (৬৫) ও ডা. জাহিদ হাসান খান (৩৮), খড়কির জুঁই (৩৫), যশোর মেডিকেল কলেজের মো. সালাউদ্দিন (৩৮), মোল্লাপাড়ার তামান্না সুলতানা (৩৫), পুলিশ লাইনের মো. সালাউদ্দিন (৫০) ও ইলিয়াস (৫২), ঢাকা রোডের সালমান (৫৫) ও শাহিদা (৫০) এবং নলডাঙ্গা রোডের পারভিন (৫২)।
 সদরে নমুনা প্রদানকারী চৌগাছা কুটিপাড়ার মিনু(৫৫)।
ঝিকরগাছা উপজেলায় আক্রান্ত হয়েছেন কৃষ্ণনগরের মো. মাহমুদ হাসান (৫২) এবং গদখালী তিন নম্বর ওয়ার্ড কামারপাড়ার মো. আব্দুল আজিজ (৬৮)।
চৌগাছায় শনাক্ত হয়েছেন শহরের ছয় নম্বর ওয়ার্ডের সেজুঁতি নুরুন্নেসা (২১), এবং কুটিপাড়ার মিনু (৫৫), যিনি যশোর সদরে নমুনা দিয়েছিলেন।
শনাক্ত অন্যরা হলেন, মণিরামপুর উপজেলার কপোতাক্ষপাড়ার শাহনেওয়াজ হোসেন (৩৭), শার্শা উপজেলার বড়আঁচড়ার হাসানুজ্জামান (৩০) এবং অভয়নগর উপজেলার সুন্দলী আড়পাড়ার তপনকুমার রায় (৩৯)।

আরও পড়ুন