সোনালী ব্যাংক চৌগাছা শাখার ব্যবস্থাপক আক্রান্ত

আপডেট: 08:24:46 10/07/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : সোনালী ব্যাংক চৌগাছা শাখার ব্যবস্থাপক আতিকুল ইসলাম আতিকসহ তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছা. লুৎফুন্নাহার লাকি।
এনিয়ে চৌগাছায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৫-এ। এদের মধ্যে ৩০ জন সুস্থ হয়েছেন।
আক্রান্ত বলে শনাক্ত অন্য দুজন হলেন গ্রামীণ ব্যাংক চৌগাছা শাখার কর্মকর্তা আহসান হাবিব এবং শহরের কুঠিপাড়ার বাসিন্দা মতিয়ার রহমান।
এদের মধ্যে সোনালী ব্যাংকের ব্যবস্থাপক আতিকুল ইসলাম শহরের আম্রকাননপাড়ার ভাড়া বাসায়, মতিয়ার রহমান নিজ বাড়িতে এবং আহসান হাবিব তার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলায় আইসোলেশনে আছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছা. লুৎফুন্নাহার লাকি বলেন, গত ৭ ও ৮ জুলাই তাদের নমুনা পাঠানো হয় যশোর সিভিল সার্জন অফিসে। সেখান থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে পাঠানো হয়। বৃহস্পতিবার সেখানকার পরীক্ষায় এই তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়; যার রিপোর্ট শুক্রবার এসে পৌঁছায়।
তিনি জানান, উল্লেখিত ব্যক্তিরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। এর মধ্যে গ্রামীণব্যাংক কর্মকর্তা আহসান হাবিব শহরের নিরিবিলিপাড়ার ভাড়া বাসায় থাকতেন। তবে তিনি বর্তমানে চুয়াডাঙ্গা সদর উপজেলার নিজ বাড়িতে অবস্থান করছেন। বিষয়টি চুয়াডাঙ্গা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে জানানো হয়েছে।

আরও পড়ুন