সুন্দরবনের অভয়ারণ্যে ১৬ জেলে আটক

আপডেট: 07:03:47 13/09/2021



img

সাতক্ষীরা প্রতিনিধি: বনবিভাগ পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে স্মার্ট পেট্রোল টিমের সদস্যরা সুন্দরবনে অভয়ারণ্য অঞ্চলে অবৈধ অনুপ্রবেশ করে মাছ ধরার সময় ট্রলারসহ ১৬ জেলেকে আটক করেছেন।
সোমবার ভোর ছয়টার দিকে স্মার্ট পেট্রোল টিমের দলপতি বুড়িগোয়ালিনী স্টেশন অফিসার (এসও) সুলতান আহমেদের নেতৃত্বে অভিযানে জেলেদের আটক করা হয়। এসময় জেলেদের ব্যবহৃত একটি ট্রলার ও জালসহ আনুসঙ্গিক মালামাল জব্দ করে।
আটক জেলেরা হলেন- বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রায়েন্দা গ্রামের জালাল খাঁর ছেলে মিরাজ খাঁ, হাবিব খলিফার ছেলে কামরুল ইসলাম, মৃত ইয়াছিন মোল্যার ছেলে সেলিম মোল্যা, ওয়াজেদের ছেলে মো. নয়ন, মৃত রহমান মোল্যার ছেলে রফিক মোল্যা, হাবিব খানের ছেলে সবুর খান, জামাল খানের ছেলে ইমাম খান, মৃত শরিফ খানের ছেলে আবদুর রহমান, মো. কাছিম খানের ছেলে কালু খান, মৃত নেছার উদ্দিন হাকিমের ছেলে আবদুল হাকিম, মৃত আশরাফ আলীর ছেলে মো. হারুন, আবদুল হকের ছেলে মো. রিয়াজ, আবদুল মান্নানের ছেলে মো. মিরাজ, মো. কবির হোসেনের ছেলে মো. ইমাম হোসেন এবং লক্ষ্মীপুর জেলার আলেকজান্ডার গ্রামের মৃত নুর ইসলামের ছেলে মো. ফিরোজ হোসেন এবং কক্সবাজার জেলার কক্সবাজার উপজেলার টেকপাড়া গ্রামের মো. সুলতানের ছেলে মো. আবুল কাশেম।
সাতক্ষীরা সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম এ হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, আটক জেলেদের বিরুদ্ধে বন আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন