সাংবাদিক কাজলের মুক্তি দাবি সাতক্ষীরায়

আপডেট: 05:20:57 07/05/2020



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের নিঃশর্ত মুক্তি এবং বিভিন্ন অজুহাতে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা ও গ্রেফতারের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন হয়েছে।
সাতক্ষীরা প্রেসক্লাবের আয়োজনে শহরের শহীদ আলাউদ্দিন চত্বরে বৃহস্পতিবার দুপুরে এ কর্মসূচি পালিত হয়।
প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদের সভাপতিত্বে কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, দৈনিক দক্ষিণের মশালের সম্পাদক আশেক ই এলাহী, সাপ্তাহিক সূর্যের আলোর ওয়ারেশ খান চৌধুরী পল্টু, বিডিনিউজ ও দেশ টিভির শরীফুল্লাহ কায়সার সুমন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের আবুল কাশেম, দৈনিক করতোয়ার সেলিম রেজা মুকুল প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী।
সভাপতির বক্তব্যে আবু আহমেদ বলেন, সারাদেশে সাংবাদিকদের ওপর হামলা-মামলা, জেল-জুলুমের মাধ্যমে গণমাধ্যমের কণ্ঠরোধ করার চেষ্টা চলছে। এই অন্যায়ের বিরুদ্ধে সারাদেশে সাংবাদিকসহ সর্বস্তরের মানুষকে রুখে দাঁড়াতে হবে।
ঢাকার সাংবাদিক শফিকুল ইসলাম কাজল রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার পর চলতি সপ্তাহে তাকে যশোরের ভারত সীমান্তবর্তী এলাকা থেকে উদ্ধার ও আটক করা হয় বলে জানানো হয় পুলিশের পক্ষ থেকে।  যশোরে তার বিরুদ্ধে নতুন করে আরো দুটি মামলা দেওয়া হয়। যার একটিতে আদালতের আদেশে বর্তমানে তিনি যশোর কেন্দ্রীয় কারাগারে রয়েছেন

আরও পড়ুন