শৈলকুপায় ধাওয়া-পাল্টা ধাওয়া, গাড়ি ভাঙচুর

আপডেট: 03:53:38 16/01/2021



img

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা নির্বাচনে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন দুইজন।
শনিবার (১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে পৌরসভার খুলনা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে। অপরদিকে ঝাউদিয়া ভোটকেন্দ্র এলাকায় স্বতন্ত্র (আওয়ামী লীগ বিদ্রোহী) মেয়র প্রার্থীর গাড়ী ভাঙচুরের ঘটনা ঘটেছে।
আহতরা হলো কাজীপাড়া গ্রামের আমানত আলী (৪৫) ও বালিয়াডাঙ্গা গ্রামের আলাউদ্দিন (৫৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে খুলনা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের কয়েকশ' গজ দূরে মাঠের মধ্যে নৌকা ও স্বতন্ত্র জগ প্রতীকের সমর্থকদের মাঝে উত্তেজনা শুরু হয়। পরে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহত হয়েছে দুইজন। আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে দুপুর ১২টার দিকে ঝাউদিয়া ভোট কেন্দ্রে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমানের গাড়ি ভাঙচুর করে প্রতিপক্ষরা। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
অপরদিকে স্বতন্ত্র প্রার্থী তৈয়বুর রহমান খান অভিযোগ করেন, বেলা ১২টার দিকে ঝাউদিয়া ভোট কেন্দ্রে গেলে নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে পালিয়ে যায়।

আরও পড়ুন