শার্শা-বেনাপোলে ১১৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার

আপডেট: 03:29:52 25/01/2021



img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর) : শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক অভিযানে এক হাজার ১৬৪ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় এক পাচারকারীকে আটক করা হয়।
সোমবার (২৫ জানুয়ারি) ভোরে শালকোনা বিজিবি ক্যাম্পের সদস্যরা শার্শার শিকারপুর সীমান্তের নারিকেলবাড়িয়া গ্রামের একটি ভেড়িবাঁধ এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় এক হাজার ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।
অপরদিকে সোমবার সকালে বেনাপোলের রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান অভিযান চালিয়ে ১৪৯ বোতল ফেনসিডিলসহ রঘুনাথপুর গ্রামের ইয়ানুরের ছেলে শাহীন (৩৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেন।
বিজিবি জানায়, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল ফেনসিডিল এনে সীমান্তে অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব ফেনসিডিল উদ্ধার করা হয়। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে অন্য পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে গেলেও শাহীন নামে একজনকে আটক করা হয়।
শিকারপুর বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল মালেক ফেনসিডিল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন