শার্শায় পবিত্র কোরআন বিতরণ

আপডেট: 10:01:47 08/03/2021



img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর) : বিশ্বব্যাপী করোনাভাইরাস রোগমুক্তি কামনায় যশোরের শার্শায় এক লাখ পবিত্র কোরআন শরিফ বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
কোরআন প্রতিযোগিতায় খুলনা বিভাগীয় চ্যাম্পিয়ন ১২ বছর বয়সী হাফেজ মো. মাহফুজুর রহমান ফিতা কেটে পবিত্র আল কোরআন বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। পর্যায়ক্রমে অনুষ্ঠানের মাধ্যমে কোরআন শরিফ বিতরণ করা হবে বলে জানান এ কর্মসূচির উদ্যোক্তা মিজানুর রহমান।
সোমবার (০৮ মার্চ) দুপুরে নাভারনের হক কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কোরআন বিতরণ অনুষ্ঠানে শার্শা উপজেলার বিভিন্ন মাদরাসা ও এতিমখানা থেকে দুইজন করে শিক্ষার্থীদের মধ্যে কোরআন প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিজয়ী সবাইকে পবিত্র কোরআন শরিফ ও ক্রেস্ট দেওয়া হয়। এসময় মাদরাসার শিক্ষকদের হাতে কোরআন শরিফ, বই, খাতা, কলম পেন্সিল তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে এক প্রতিবন্ধী ছেলেকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।
অনুষ্ঠানে ঝিকরগাছা দারুল উলুম মাদরাসার সিনিয়র সহকারী শিক্ষক আশরাফুজ্জামান বাবু, যশোর প্রথম আলো বন্ধু সভার মোয়াজ্জেম হোসেন, ডা. বিল্লাল হোসেন, আলমগীর হোসেনসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন