শনিবার যশোরে যাদের করোনা শনাক্ত হলো

আপডেট: 10:28:29 08/08/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেনোম সেন্টার থেকে আজ শনিবার যশোরে যে ৬৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন, তাদের মধ্যে চিকিৎসক, ব্যাংকারসহ বিভিন্ন শ্রেণি-পেশা ও বয়সের মানুষ রয়েছেন।
শনাক্ত রোগীদের ৪৩ জনই যশোর শহরসহ সদর উপজেলার। এছাড়া শার্শা উপজেলার দুইজন, ঝিকরগাছার সাত, অভয়নগরের চার, কেশবপুরের চার, চৌগাছার এক এবং মণিরামপুর উপজেলার তিনজন রয়েছেন। বাকিদের অবস্থান নিশ্চিত হওয়া যায়নি।
যশোর শহরসহ সদর উপজেলায় আক্রান্তরা হলেন পাঁজিয়া সাব সেন্টারের আব্দুল গাফফার, নওদাগ্রামের শিরিন সুলতানা, কেন্দ্রীয় কারাগারের সঞ্জয়, পালবাড়ির মীর্জা ওয়াহিদুজ্জামান ও অরুণকান্তি, উপশহরের মঞ্জুর হাসান, জেনারেল হাসপাতালের ডা. সাফাত আল দ্বীন, রিংকুরানী দাশ, নার্গিস বেগম ও মাফিয়া সুলতানা, খালধার রোডের লুৎফুন্নেসা, কেন্দ্রীয় কারাগারের বুলবুল, বেজপাড়ার লাইলী, আঞ্জুমান আরা ও আসলাম, বিমান অফিস এলাকার শফিকুল, কারবালার মাহমুদ হাসান ও বিউটি, বারান্দিপাড়ার আব্দুল জব্বার, পিটিআই এলাকার ডা. সোহানুর, পলিটেকনিক মোড়ের সুফিয়া ও রেজাউল, নীলগঞ্জের আমেনা খাতুন, বড় বিথী লেনের শামসুল আলম, ভেকুটিয়ার সাইদুল, পুলিশ লাইনের ইদ্রিসুর রহমান ও মিরাজ খান, চাঁচড়া ডালমিলের সাইদুর রহমান, কোতয়ালী থানার সাজুল, রূপদিয়ার জুলেখা, ঝুমঝুমপুরের আবু তাহের, নিরালাপট্টির রিমা খাতুন, জেল রোডের জ্যোতি, নওয়াপাড়ার রাকিবুল হাসান, কাজীপাড়ার সালমা বেগম, ক্যান্টনমেন্টের এস কে ওমর ফারুক, ভেকুটিয়ার রওশন আলী, বারান্দীপাড়ার ডা. এমএম মোর্তজা মোর্শেদ এবং রওশন আরা।
এছাড়া অন্য উপজেলার বাসিন্দা কিন্তু সদরে নমুনা দিয়ে পজেটিভ ফল পেয়েছেন, এমন ব্যক্তিরা হলেন, ঝিকরগাছার বাঁকড়ার সিরাজুল ইসলাম, কৃষ্ণনগরের উম্মে হাবিবা ও বেনাপোল রেলওয়ের কামাল উদ্দিন।
ঝিকরগাছায় আক্রান্ত হয়েছেন শহরের কৃষ্ণনগরের উম্মে সুমাইয়া সুচি ও শারমিন সুলতানা, গদখালীর নুর ইসলাম মৃধা, মাসুদ হাসান ও মাহবুবুর রহমান, ঝিকরগাছা উপজেলা পরিষদের আরশাদ আলী এবং ঝিকরগাছা থানার জিল্লুর রহমান। কেশবপুর উপজেলায় আছেন, চিংড়ার প্রবীর দত্ত, উপজেলা পরিষদের কাজী রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শাহনাজ পারভীন এবং কলেজপাড়ার আবুল কালাম আজাদ।
অভয়নগরে শনাক্ত হয়েছেন নওয়াপাড়ার বেলাল উদ্দিন, গুয়াখোলার মোশাররফ হোসেন, কালিশাকুলের কার্তিক রায়, জামিরার সুকান্ত মল্লিক, হাইদিয়ার আব্দুস সামাদ ও চালিশিয়ার জাকির হোসেন।
শার্শা উপজেলায় আছেন উলাশীর আজাদ রহমান এবং মার্কেন্টাইল ব্যাংকের সাইদুজ্জামান।
মনিরামপুরে আক্রান্ত হয়েছেন দুর্গাপুরের লিলিমা খাতুন, আগুনহাটির আব্দুল আহাদ ও বাকসপোলের মোহিনী মল্লিক।
চৌগাছা উপজেলায় একমাত্র আক্রান্তের নাম রওশন আরা।

আরও পড়ুন