লোহাগড়ায় মুকুলের খাদ্যসামগ্রী বিতরণ

আপডেট: 01:29:55 18/05/2020



img

নড়াইল প্রতিনিধি : নড়াইলে পিয়াঁজিও মটরস যশোরের এমডি এস এম আশরাফুজ্জামান মুকুলের ব্যক্তিগত উদ্যোগে এক হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার সকাল সাড়ে দশটায় লোহাগড়ার কাশিপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এস এম আশরাফুজ্জামান মুকুল, নারী মেম্বার মর্জিনা বেগম, সাবেক মেম্বার মোহাম্মদ শহিদুল্লাহ প্রমুখ।
নারী মেম্বার মর্জিনা বেগম বলেন, ‘আমার ভাই এস এম আশরাফুজ্জামান মুকুল তার ব্যক্তিগত তহবিল থেকে এ সেবামূলক কাজ করছে। আমি তার পাশে থেকে দরিদ্র মানুষের সেবা করছি।’
সাবেক মেম্বার মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, পিয়াঁজিও মটরস যশোরের এমডি এস এম আশরাফুজ্জামান মুকুল এই করোনাকালে শুধু নয় অন্যান্য সময়ে ও গরিব-দুখিদের পাশে থেকে সহযোগিতা করে আসছেন। এ ছাড়াও এলাকার মসজিদ, মন্দির ও গরিব অসুস্থ রোগীদেরও আর্থিক সহযোগিতা করে আসছেন তিনি।
পিয়াঁজিও মটরস যশোরের এমডি এস এম আশরাফুজ্জামান মুকুল বলেন, ‘আমি নড়াইলের লোহাগড়ার গন্ডব গ্রামের এস এম আসাদুজ্জামানের সন্তান। বর্তমানে ব্যবসায়িক কারণে যশোরে বসবাস করি। সেখানে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। কিন্তু জন্মস্থানের দরিদ্র জনগণের জন্য আমার মন ব্যথিত হয়। তাই আজ আমার ইউনিয়নের অসহায় দরিদ্রদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করছি। আগামীতেও সহযোগিতা অব্যাহত থাকবে।’
তিনি আরো বলেন, ‘আমার কোনো রাজননৈতিক দলের সাথে সম্পৃক্ততা নাই। আমার উদ্দেশ্য শুধু অসহায় মানুষের সেবা করা।’

আরও পড়ুন