যুবলীগ নেতার রান্নাঘর থেকে পেট্রোলবোমা উদ্ধার

আপডেট: 08:03:04 05/12/2020



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় একটি বসতবাড়ির রান্নাঘর থেকে তিনটি পেট্রোলবোমা উদ্ধার হয়েছে।
শনিবার (৫ ডিসেম্বর) সকাল দশটার দিকে ধোপাডাঙ্গায় আব্দুল ওহাবের ছেলে যুবলীগ নেতা মহিউদ্দীনের বাড়ির রান্নাঘর থেকে বোমাগুলো উদ্ধার করেছে পুলিশ।
যুবলীগ নেতা মহিউদ্দীন জানান, শনিবার সকালে তার স্ত্রী রান্না করতে গেলে চৌকির নিচে চালের বস্তার পাশে একটি প্যাকেট দেখতে পায়। তার স্ত্রী তাকে ডেকে দেখালে তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেনকে জানান। এরপর তিনি প্রশাসনকে খবর দেন। পরে পুলিশ ও র‌্যাব এসে পেট্রোলবোমা উদ্ধার করে দেবহাটা থানায় নিয়ে যায়।
যুবলীগ নেতা মহিউদ্দীন আরো জানান, উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার সমর্থনে কাজ করায় প্রতিপক্ষরা তাকে ফাঁসাতে এ কাজ করেছে। এমনকি এর আগে তার মাছের ঘেরে বিষ প্রয়োগ ও তার ওপর হামলার ঘটনা ঘটেছে বলেও দাবি করেন তিনি।
এ বিষয়ে দেবহাটা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন জানান, 'মহিউদ্দীন আওয়ামী লীগের রাজনীতি করায় স্থানীয়ভাবে তার কিছু শত্রু রয়েছে। পেট্রোলবোমার কথার বিষয়টি জানালে আমি প্রশাসনকে খবর দিয়ে সেগুলো উদ্ধারের ব্যবস্থা করি।'
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপ-নির্বাচনে নৌকার প্রার্থী মুজিবর রহমান বলেন, 'আমার কর্মী-সমর্থকদের হয়রানি করতে এমন ষড়যন্ত্র করছে বিদ্রোহীরা।

তিনি সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তির দাবি জানান। একইসাথে উপ-নির্বাচনে কেউ যেন পরিবেশ উত্তপ্ত না করতে পারে সে ব্যাপারেও প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।   
দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বলকুমার মৈত্র জানান, খবর পেয়ে যুবলীগ নেতা মহিউদ্দীনের রান্নাঘর থেকে তিনটি পেট্রোলবোমা উদ্ধার করা হয়েছে। ঘটনার পেছনে কে বা কারা জড়িত সেটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন