যশোর শহরের কারবালা থেকে লাশ উদ্ধার

আপডেট: 08:38:31 24/10/2020



img

স্টাফ রিপোর্টার : যশোরে ইস্রাফিল হোসেন মন্নাত (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। শহরের কারবালা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত ইস্রাফিল বকচর বিহারি কলোনির মোস্তফার বাড়ির ভাড়াটিয়া ও মণিরামপুর উপজেলার কাশিমপুর গ্রামের মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের ছেলে।
অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম জানান, শনিবার সকালে কারবালা এলাকায় কৃষিবিদ বীর মুক্তিযোদ্ধা শাহ আলমের ‘লুবনা কটেজ’-এর সামনে ড্রেনের পাশে ইস্রাফিলের লাশ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন পুলিশকে জানান। কোতয়ালী থানার এসআই ইদ্রিস লাশ উদ্ধার করে মর্গে পাঠান।
এসআই ইদ্রিস জানান, ইস্রাফিলের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার মুখে দাঁড়ি ও গলায় লাল গামছা পেঁচানো ছিল। পরনে লুঙি, লুঙির নিচে ট্রাউজার ও গায়ে লাল রঙের ফুল হাতার চেক শাট ছিল।
পারিবারিক সূত্র জানায়, শুক্রবার (২৩ অক্টোবর) রাত সাড়ে সাতটার দিকে বাসা থেকে বাইসাইকেলযোগে বের হয়েছিলেন মন্নাত। রাতে তিনি আর বাড়ি ফেরেননি।
পুলিশের ধারণা, অন্য কোথাও তাকে হত্যার পর লাশ রাতের আঁধারে ওই স্থানে ফেলে যায় খুনিরা। নিহত ইস্রাফিল এসকেভেটর চালক বলে পুলিশ জানতে পেরেছে। কাজের সুবাদে বেশ কিছুদিন তিনি যশোর শহরের বকচর এলাকায় বসবাস করতেন। ইস্রাফিলের লাশের পাশ থেকে একটি বাইসাইকেল ও ছাতা উদ্ধার করা হয়।
এসআই ইদ্রিস সাংবাদিকদের জানান, তার স্ত্রী সুমির সঙ্গে ভগ্নিপতি শাহ আলমের পরকীয়া ছিল। সেই কারণে দুই মাস আগে তিনি স্ত্রীকে তালাক দেন। এ নিয়ে তাকে কয়েকবার হুমকি দেওয়া হয় বলে পুলিশ জানতে পেরেছে। এবিষয়টি নিয়ে তদন্ত চলছে। এখনো পুলিশ এই হত্যার প্রকৃত তথ্য উদ্ধার করতে পারেনি।
খুনের রহস্য উদ্ঘাটন, জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে বলে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানিয়েছেন।

আরও পড়ুন