যশোরে তুচ্ছ ঘটনায় নারী খুনের অভিযোগ

আপডেট: 01:51:52 12/01/2021



img

স্টাফ রিপোর্টার : যশোরে তুচ্ছ ঘটনায় বেনু বেগম (৫০) নামে এক নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের ভাইপো সেলিম ও তার স্ত্রী আবেদা খাতুন এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ।
সোমবার (১১ জানুয়ারি) গভীর রাতে যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
নিহত বেনু বেগম বালিয়া ভেকুটিয়া গ্রামের বাসারত হোসেনের স্ত্রী।
বেনু বেগমের ভাই আতিকুর রহমান আতিক জানান, তার বোনের পরিবারে সবসময় তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধ লেগে থাকতো। রোববার বিকেলে পারিবারিক কবরস্থানে টিসু পেপার ফেলা নিয়ে বেনু বেগমের সাথে সেলিমের স্ত্রী আবেদা খাতুনের কথাকাটাকাটি হয়। আবেদা একপর্যায়ে বেনুর মাথার চুল ধরে মারপিট ও ইট দিয়ে বুকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন খান জানান, হাসপাতালে আনার আগেই বেনু বেগমের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, মস্তিস্কে রক্তক্ষণ ও ঘাড়ে আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
এ বিষয়ে কোতয়ালী থানার ডিউটি অফিসার এসআই প্রণবকুমার বিশ্বাস বলেন, এখন পর্যন্ত এ ধরনের কোনো তথ্য তারা জানেন না। তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখা হবে।

আরও পড়ুন