যশোরে তিন চোর আটক, ১১ সাইকেল উদ্ধার

আপডেট: 07:02:31 22/01/2020



img

স্টাফ রিপোর্টার : যশোরে বাইসাইকেল চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন জায়গা থেকে চুরি যাওয়া ১১টি বাইসাইকেল উদ্ধার হয়।
আটক ব্যক্তিরা হলেন, শহরের পুরাতন কসবা নিরিবিলি এলাকার চান মিয়ার ছেলে সবুজ (২৮), সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের নওয়ালী দফাদারের ছেলে ওবায়দুল দফাদার (৩০) এবং কচুয়া গ্রামের আব্দুল মালেক মোল্যার ছেলে মো. হাসানুর রহমান (৩২)। মঙ্গলবার দিনগত রাতে শহরের পুরাতন কসবা, সদর উপজেলার নরেন্দ্রপুর ও কচুয়া গ্রাম থেকে ওই তিনজনকে আটক ও সাইকেল উদ্ধার করা হয়।
জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বুধবার বেলা ১২টার দিকে পুলিশ সুপারের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান।
তিনি বলেন. গত ১১ জানুয়ারি যশোর জেলা প্রশাসকের অফিসের টিনশেড সাইকেল গ্যারেজ থেকে একটি বাইসাইকেল চুরি হয়। এখান থেকে আগেও সাইকেল চুরি ঘটনা ঘটেছে। বিষয়টি জেলা প্রশাসক পুলিশকে জানান। পুলিশ সাইকেল চোর ধরতে ফাঁদ পাতে। টোপ হিসেবে রাখা একটি নতুন সাইকেল চুরির সময় ফাঁদে পড়েন সবুজ। তাকে জিজ্ঞাসাবাদ করলে ওবায়দুল ও হাসানুরের সন্ধান পাওয়া যায়। পরে হাসানুরের বাড়ি থেকে ১১টি চোরাই সাইকেল উদ্ধার করা হয়।
সবুজ শহরের বিভিন্ন জায়গা থেকে সাইকেল চুরি করে এনে দেন আর হাসানুর ও ওয়াদুদ সেগুলো বিভিন্ন হাট-বাজারে নিয়ে বিক্রি করেন বলে জানান পুলিশ কর্মকর্তা তৌহিদুল।

আরও পড়ুন