যশোরে কিশোরী সংঘবদ্ধ ধর্ষণের শিকার!

আপডেট: 01:54:40 03/11/2019



img

স্টাফ রিপোর্টার : যশোর শহরে এক কিশোরী অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ।  মেয়েটিকে (১৫) আজ শনিবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে চার তরুণকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার-আরএমও মো. আরিফ আহমেদ জানিয়েছেন, ডাক্তারি পরীক্ষার জন্যে মেয়েটির সোয়াপ কালেকশান করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিষয়টি পরিস্কার হবে।
ক্ষতিগ্রস্ত মেয়েটি জানিয়েছে, শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে শহরের বকচর থেকে মণিহার এলাকায় রিকশায় যাচ্ছিল মণিরামপুরে বোনের বাড়ি যাওয়ার উদ্দেশে। বকচর র‌্যাব ক্যাম্পের পাশে পৌঁছালে ভাগ্নে হৃদয়, ভাগ্নে মামুনসহ ছয়জন তাকে চোখ বেঁধে তুলে নিয়ে যায়। এরপর তারা চাকু ধরে তার বাড়ির লোকদের গুলি করে মারার ভয় দেখায় এবং পালাক্রমে সবাই ধর্ষণ করে।’
মেয়েটির মা জানান, সন্ধ্যায় তিনি তার বোনের কাছ থেকে জানতে পারেন মেয়ে হাসপাতালে ভর্তি। হাসপাতালে এসে জানতে পারেন ধর্ষকদের হুমকির কারণে মেয়ে ঠিকমতো কিছুই বলতে পারছে না।
এ বিষয়ে কোতয়ালী থানার ইনসপেক্টর শেখ তাসমীম আলম জানিয়েছেন, এ বিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ করেনি। তবে, ধর্ষণের শিকার একজন হাসপাতালে ভর্তি হয়েছে- এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে গিয়ে তার সঙ্গে কথা বলেছে। তার কথা বেশ এলোমেলো।  অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। হাসপাতালে ভর্তি হওয়ার পর চার তরুণ তার সম্পর্কে খোঁজ খবর নিচ্ছিল। সন্দেহ হওয়ায় তাদের হেফাজতে নেওয়া হয়েছে।

আরও পড়ুন