মোটরসাইকেল ও বিদেশি অস্ত্র উদ্ধার

আপডেট: 06:55:51 14/09/2021



img

নড়াইল প্রতিনিধি: নড়াগাতি পুলিশ অভিযান চালিয়ে একটি মোটরসাইকেল ও একটি বিদেশি পিস্তল উদ্ধার  করেছে। তবে, পুলিশ ওই সময় কাউকে আটক করতে পারেনি।
সোমবার গভীররাতে যোগানিয়া গ্রামের ‘তুষারের মোড়’ এলাকা থেকে পুলিশ এগুলো উদ্ধার করে। এসময় অভিযুক্ত ফেরদৌস মোল্লা (৩৫) নামে একজন পালিয়ে যান। তিনি যোগানিয়া গ্রামের জিয়াব মোল্লার ছেলে।
পুলিশ জানায়, সোমবার গভীর রাতে এসআই নাজমুল হাছান ও এসআই  খান মাহবুবুর রহমান ফোর্সসহ মাদকদ্রব্য, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেফতারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করেন।
অভিযান চলাকালে তারা জানতে পারেন, বাঐসোনা ইউনিয়নের যোগানিয়া গ্রামের মধ্য দিয়ে অবৈধ অস্ত্র নিয়ে ফেরদৌস মোল্লা (৩৫) নামে একজন মোটরসাইকেলযোগে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে গ্রামের তুষারের মোড়ে পুলিশ অবস্থান নেয়। ঘটনাস্থলে ফেরদৌস মোল্লাকে (৩৫) তার মোটরসাইকের থামাতে বললে তিনি সব ফেলে দ্রুত পালিয়ে যান। পুলিশ মোটরসাইকেলের কাছে থাকা লাল রঙের একটি শপিং ব্যাগ তল্লাশি করে একটি রিভলবার উদ্ধার করে। যার গায়ে ইংরেজিতে ‘MADE IN JAPAN’ লেখা আছে।
রিভলবার ও মোটরসাইকেল জব্দ করে ওই রাতেই নড়াগাতি থানায় অস্ত্র আইনে মামলা করা হয়।
নড়াগাতি থানার অফিসার ইনচার্জ রোকসানা খাতুন অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন