মাস্টার ইমান আলীর স্ত্রীর মৃত্যু, শোক

আপডেট: 07:05:50 25/01/2021



img

সুবর্ণভূমি ডেস্ক : বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির সাবেক কেন্দ্রীয় সভাপতি প্রয়াত মাস্টার ইমান আলী’র সহধর্মিনী মোশারেফা আলী (৮৫) মৃত্যুবরণ করেছেন।
সোমবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডস্থ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাহে রজিউন।
তিনি গত ৩ ডিসেম্বর থেকে তিনি মস্তিষ্কে রক্তক্ষরণজনিত সমস্যায়  ভুগছিলেন।
মৃত্যুকালে তিনি ৪ পুত্র সন্তান, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট যশোর জেলার সভাপতি আব্দুল হক ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের জেলা সভাপতি আশুতোষ বিশ্বাস ও সাধারণ সম্পাদক কৃষ্ণা সরকার, বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির জেলা সভাপতি ডাঃ আব্দুল খালেক লস্কর ও যুগ্ম-সম্পাদক কামরুল হক লিকু, জাতীয় ছাত্রদলের জেলা আহ্বায়ক বিশ্বজিৎ বিশ্বাস ও যুগ্ম-আহ্বায়ক রাসেল রানা, ধ্রুবতারা সাংস্কৃতিক সংসদের জেলা সভাপতি শাহরিয়ার আমির ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান বাদল, বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট মিষ্টি বেকারী শ্রমিক ইউনিয়নের জেলা সভাপতি আমির হোসেন ও সাধারণ সম্পাদক তাইজেল ইসলাম ও আলমসাধু, নছিমন, করিমন শ্রমিক সংঘের জেলা সভাপতি আশুতোষ বিশ্বাস ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আহাদ আলী লস্কর এবং গণতান্ত্রিক মহিলা সমিহির আহ্বায়ক ফরিদা পারভীনকে ও যুগ্ম-আহ্বায়ক পারভীন সুলতানা প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুন