মাগুরায় অনূর্ধ্ব ১৫ ফুটবলে গাবতলা চ্যাম্পিয়ন

আপডেট: 06:54:38 20/11/2020



img

মাগুরা প্রতিনিধি : মাগুরায় শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ৩-২ গোলে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হলো গাবতলা ফুটবল একাডেমি।
শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে মাগুরার নোমানী ময়দানে গাবতলা ফুটবল একাডেমি ও ডহরসিংরা যুব উন্নয়ন সংঘের মধ্যে এ ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
তুমুল উত্তেজনাপূর্ণ খেলার প্রথমার্ধের সাত মিনিটে ডহরসিংরা ফুটবল দলের চৌকস খেলোয়াড় পারভেজ প্রথম গোলটি করে দলকে এগিয়ে নেয়। এরপর ২৬ মিনিটে পাল্টা আক্রমণ থেকে প্রতিপক্ষ দল গাবতলার মুমিনুর গোল করে সমতা ফেরায়। দ্বিতীয়ার্ধের আট মিনিটে ডহরসিংরা দলের পারভেজ আরো একটি গোল করে দলকে এগিয়ে নিলেও গাবতলা দলের জুবায়ের ও অনিক পরপর দুটি করে গোল করে নিজেদের দলকে এগিয়ে নিয়ে যায়। নির্ধারিত সময় শেষে গাবতলা ৩-২ গোলের ব্যবধানে বিজয়ী হয়। গাবতলা ফুটবল দলের ওবাইদুর টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে ।
মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন। এসময় পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুণ্ডু, পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, মাগুরা সোনালী অতীত ক্লাবের সভাপতি এএসএম কামরুজ্জামান চাঁদ ও টুর্নামেন্টের আহ্বায়ক সৈয়দ বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন।
সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের পৃষ্ঠপোষকতায় মাগুরা জেলার ১৬টি দল নিয়ে সোনালী অতীত ক্লাব এ টুর্নামেন্টের আয়োজন করে। টুর্নামেন্টে ধারাবিবরণী দেন জাতীয় ধারাভাষ্যকার প্রদ্যুৎকুমার রায়।

আরও পড়ুন