মাগুরায় হত্যার পর লাশ পোড়ালো দুর্বৃত্তরা

আপডেট: 06:45:50 01/03/2021



img

এস আলম তুহিন, মাগুরা : মাগুরায় এক অজ্ঞাত ব্যক্তিকে হত্যার পর পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ও এলাকাবাসীর ধারণা, তাস খেলাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে।
আজ সোমবার (০১ মার্চ) সকালে সদরের দারিয়াপুর গ্রামের একটি বাগান থেকে জলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই এলাকায় আতঙ্ক দেখা ছড়িয়ে পড়েছে। নৃশংস এ  ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে গ্রামবাসী।  
এলাকাবাসী জানায়, সকালে গ্রামের এক ব্যক্তি বাগানে যায়। এসময় ধোয়া দেখতে পেয়ে এগিয়ে গিয়ে দেখে বাঁশপাতা ও বাঁশের কঞ্চি দিয়ে আগুন জ্বালানো তার মধ্যে এক ব্যক্তির মরদেহ। এরপর তিনি গ্রামবাসীকে জানালে পুলিশে খবর দেওয়া হয়।
পুলিশ জানায়, সোমবার সকাল দশটার দিকে এলাকাবাসী দারিয়াপুর গ্রামের তাহের মোল্লার বাগানে একটি মানুষকে আগুনে পুড়তে দেখে পুলিশকে সংবাদ দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে যায়। এর মধ্যে মানবদেহটির এক-তৃতীয়াংশ পুড়ে যায়। পরে পুলিশ আগুন নেভায়। এসময় ঘটনাস্থল থেকে জুতা, তাসের টুকরো ও মোবাইলের ভাঙা টুকরা উদ্ধার করে। এছাড়া বাগানের পাশে বেশ কিছু রক্ত দেখতে পায় তারা। পরে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়।
এদিকে, খবর দ্রুত ছড়িয়ে পড়লে বাগান মালিকসহ শত শত মানুষ ঘটনাস্থলে ছুটে আসেন। এ ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
স্থানীয়দের ধারণা, তাস খেলাকে কেন্দ্র করে হত্যার ঘটনা ঘটতে পারে। অথবা দূরবর্তী কোনো এলাকা থেকে ওই ব্যক্তিকে হত্যা করে রাতের বেলা এ গ্রামের নির্জন বাগোনে নিয়ে এসে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যার সাথে জড়িতদের আটকে অভিযান শুরু হয়েছে।

আরও পড়ুন