মাগুরায় শেখ কামাল উপজেলা ফুটবলে আঠারখাদা চ্যাম্পিয়ন

আপডেট: 07:38:59 21/11/2020



img

মাগুরা প্রতিনিধি : মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আঠারখাদা ইউনিয়ন ফুটবল দল।
শনিবার (২১ নভেম্বর) বিকেলে মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ৫-৩ গোলে চাউলিয়া ইউনিয়ন ফুটবল দলকে পরাজিত করে আঠারখাদা ইউনিয়ন ফুটবল দল।
খেলার শুরুতেই উভয়দল আক্রমণ-পাল্টা আক্রমণ চালায়। প্রথম ও দ্বিতীয় অর্ধে কোনো দলই গোল করতে সক্ষম না হওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে। এতে আঠারোখাদা ৫-৩ গোলের ব্যবধানে চাউলিয়াকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। সেরা খেলোয়াড় হিসেবে আঠারখাদা ফুটবল দলের সাধন, টুর্নামেন্ট সেরা খেলোয়াড় আঠারখাদার ধীমান ও চাউলিয়া দলের আল-আমিন উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার অর্জন করেন।
খেলা শেষে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদের চেয়ারম্যান পংকজকুমার কুণ্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, টুর্নামেন্টের সভাপতি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী সঞ্জয় জামান বিপু ও ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন ।
মাগুরা সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সদর উপজেলার ১৩টি ইউনিয়ন এ টুর্নামেন্টে অংশ নেয়। খেলায় ধারাবিবরণী দেন জাতীয় ধারা ভাষ্যকার কুমার কল্যাণ, প্রদ্যুৎকুমার রায়, বাংলাদেশ বেতারের সম্ভু মৈত্র ও মিলনকুমার বিশ্বাস।

আরও পড়ুন