মনোনয়নপত্র কিনেছে মাত্র একটি প্যানেল

আপডেট: 11:59:06 12/09/2021



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি: চৌগাছা বাস ও মিনিবাস মালিক সমিতির নির্বাচনে অনানুষ্ঠানিকভাবে জসিম উদ্দিন-হাফিজুর রহমান প্যানেল বিজয়ী হয়েছে।
রোববার মনোনয়নপত্র গ্রহণের নির্ধারিত সময়ে একটি মাত্র প্যানেল মনোনয়নপত্র গ্রহণ করায় আনুষ্ঠানিকতা শেষে তাদের বিজয়ী ঘোষণা করা হবে।
আজ বিকেল পাঁচটা পাঁচ মিনিটে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য প্রভাষক খালেদুর রহমান টিটো বলেন, ‘মনোনয়নপত্র গ্রহণের নির্ধারিত সময় দুপুর দুইটা থেকে বিকেল পাঁচটার মধ্যে অন্য কোনো প্যানেল বা প্যানেলবহির্ভূত কোনো প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ না করায় নির্বাচনী প্রক্রিয়া শেষে এই প্যানেলটিকে বিজয়ী ঘোষণা করা হবে।’
তিনি জানান, বাস মালিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে সভপতি-সম্পাদকসহ ১৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়ে থাকে।
এর আগে রোববার বিকেলে শহরের খাদ্যগুদামের সামনে অবস্থিত মালিক সমিতির কার্যালয় থেকে মনোনয়নপত্র গ্রহণের নির্ধারিত সময়ে প্যানেলের পক্ষে পৌরসভার সাবেক প্যানেল মেয়র মাস্টার কামাল আহমেদ এই মনোনয়নপত্র সংগ্রহ করেন।
ওই সময় নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও চৌগাছা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম কবীর, সদস্য ও সরকারি কলেজের সহ-অধ্যাপক কামরুজ্জামান এবং মৃধাপাড়া মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক খালেদুর রহমান টিটো ছাড়াও চৌগাছা থানার পুলিশ কর্মকর্তা, সভাপতি প্রার্থী জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক প্রার্থী হাফিজুর রহমানসহ প্যানেলের সমর্থক বাস মালিকরা উপস্থিত ছিলেন।
ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৫ সেপ্টেম্বর চৌগাছা বাস ও মিনিবাস মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

আরও পড়ুন