মণিরামপুরে মাঠে জোর তৎপরতা প্রশাসনের

আপডেট: 02:20:44 26/03/2020



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : করোনাভাইরাস সংক্রমণরোধে লোকসমাগম ঠেকাতে মণিরামপুরে মাঠে জোর তৎপরতা শুরু করেছে প্রশাসন।
বৃহস্পতিবার সকাল পৌনে নয়টায় উপজেলা নির্বাহী অফিসার পুলিশ ও সেনাসদস্যদের নিয়ে মণিরামপুর বাজার থেকে এই অভিযান শুরু করেন। অভিযানে উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম ও থানার ওসি রফিকুল ইসলামও যোগ দেন।
বেলা ১২টায় খোঁজ নিয়ে জানা যায়, প্রশাসন মণিরামপুর বাজার হয়ে ফকিররাস্তা, শ্যামনগর, হরিণা, দুর্বাডাঙ্গা ও চালুয়াহাটিতে অভিযান চালিয়েছে। অভিযানে বিভিন্ন মোড় বা বাজারের ওষুধের দোকান ছাড়া বাকি সব দোকান বন্ধ করে দেওয়া হচ্ছে। এছাড়া রাস্তায় নেমে পড়া ইজিবাইক, ভ্যান, মোটরসাইকেল বা সাইকেল চালকসহ যাত্রীদের ফেরত পাঠানো হচ্ছে। বেলা ১২টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান অব্যাহত ছিল।
অভিযান চলাকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম বলেন, সকাল সাড়ে আটটার পর মণিরামপুর বাজার থেকে অভিযান শুরু হয়েছে। ইউএনও আহসান উল্লাহ শরিফী, ওসি রফিকুল ইসলামসহ দুই গাড়ি সেনাসদস্য ও পুলিশ নিয়ে মণিরামপুর বাজার থেকে চিনাটোলা বাজার পর্যন্ত অভিযান চলে। এরপর দুই দলে বিভক্ত হয়ে অভিযান অব্যাহত রয়েছে। অভিযান চলাকালে ওষুধের দোকান বাদে বাকি সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হচ্ছে। ওষুধের দোকানে যেন বেশি লোক সমাগম না হয়, সেই নির্দেশনা দেওয়া হচ্ছে। এছাড়া রাস্তায় নেমে পড়া ইজিবাইক, ভ্যান, মোটরসাইকেল বা সাইকেল চালকসহ যাত্রীদের বুঝিয়ে বাড়িতে ফেরত পাঠানো হচ্ছে।

আরও পড়ুন