মঙ্গলবার শনাক্তদের মধ্যে ১৫ জনই যশোর শহরের

আপডেট: 07:12:40 22/09/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে মঙ্গলবার যশোর জেলার যে ২৩ করোনা রোগী শনাক্ত হয়েছেন, তাদের ১৯ জনই যশোর শহরসহ সদর উপজেলার বাসিন্দা। অন্যদের মধ্যে চৌগাছার দুইজন এবং অভয়নগর ও ঝিকরগাছার একজন করে রয়েছেন।
সদর উপজেলায় শনাক্তরা হলেন, পুলিশ লাইনের মাহবুবুর রহমান (৫৩), উপশহরের পারভিন সুলতানা (৫০), বেজপাড়ার মফিদা (৩০) ও চিরন্তন মল্লিক (৫৫), পুরাতন কসবা মিশনপাড়ার মো. বেলাল (৫৫), বসুন্দিয়ার নুরুজ্জামান (৫৩), জেনারেল হাসপাতালের করিম (৮৫) ও মো. আজিজুল ইসলাম (৫০), চাঁচড়ার মতিয়ার রহমান (৮০) ও ফরিদা পারভিন (৩৯) উপশহরের ডা. আহসান কবির বাপ্পি (৩৭), কাজীপাড়ার আকলিমা (৪০), বাগডাঙ্গার মোকলেস (৩৫), শংকরপুরের ডা. ঈশিতা (২৭) ও লুৎফুর নাহার (৭০), রূপদিয়া নরেন্দ্রপুরের মান্নান মোড়ল (৬০), শহরের বাগমারা রোডের উর্মিলা দাশ (৬৭), খড়কির মো. কামরুল হাসান (৫৪) এবং রূপদিয়ার হারুন অর রশিদ (৩০)।
অভয়নগরে আক্রান্ত হয়েছেন পায়রা দিঘলিয়ার কামরুজ্জামান মোল্লা (৪০)।
চৌগাছায় আক্রান্ত ব্যক্তি হলেন আম্বিয়া (৬৫) নামে এক নারী; যিনি যশোর সদরে নমুনা দেন। এছাড়া ঝিনাইদহের মহেশপুর বড়বাড়ির রুবি (৫৫) নামে এক নারী আক্রান্ত হয়েছেন; যিনি নমুনা দিয়েছিলেন যশোরের চৌগাছায়। শনাক্তদের মধ্যে আরো আছেন ঝিকরগাছা উপজেলার কীর্তিপুরের মো. শাহদাত হোসেন (৫২)।
এদিকে, গত ২৪ ঘণ্টায় যশোরে ৩১ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত সন্দেহে নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৮ জনের।

আরও পড়ুন