ভারতে অনুপ্রবেশকালে দালালসহ আটক ৭

আপডেট: 01:10:08 07/03/2021



img

ঝিনাইদহ প্রতিনিধি : মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় নারী, পুরুষ ও শিশুসহ ছয়জনকে আটক করেছে বিজিবি। এসময় এক দালালকেও আটক করা হয়।
রোববার(৭ মার্চ) ভোরে মহেশপুর উপজেলার সামন্তা সীমান্তের কচুয়াপোতা গ্রামের মাঠের মধ্যে থেকে তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ আইনে মামলা করে মহেশপুর থানায় নোপর্দ করা হয়েছে। আটককৃতদের মধ্যে তিনজন পুরুষ, দুইজন নারী ও একটি শিশু রয়েছে।
আটককৃতরা হলেন, রাজবাড়ীর তারাপদ সরকারের ছেলে সুব্রত সরকার (৫০), নড়াইলের মেহেদী বিশ্বাসের স্ত্রী টিয়া বেগম (২১), মাদারীপুর জেলার বিভীষণ বৌদ্ধর ছেলে অনুপ বৌদ্ধ (২৪) এবং ঝিনাইদহের উজ্জ্বল মণ্ডল (২৮), তার স্ত্রী প্রিয়া মণ্ডল (২০) ও ছেলে তিক্ত মণ্ডল (৪)।
ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্নেল কামরুল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় ঝিনাইদহের মহেশপুর উপজেলার সামন্তা সীমান্তের কচুয়াপোতা গ্রামের মাঠের মধ্যে থেকে নারী পুরুষ ও শিশুসহ ছয়জনকে আটক করা হয়েছে। একইসাথে অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী দালাল সুলেখা বেগমকে আটক করা হয়।

আরও পড়ুন