বৃহস্পতিবার যশোরে যাদের করোনা শনাক্ত হলো

আপডেট: 06:37:42 17/09/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারের পরীক্ষায় বৃহস্পতিবার যশোর জেলার যে ৩১ নমুনাকে করোনা পজেটিভ বলে শনাক্ত করা হয়েছে, তার মধ্যে তিনটি ফলোআপ রয়েছে। ফলে নতুন রোগীর সংখ্যা ২৮।
শনাক্ত হওযা নতুন ২৮ জনের মধ্যে যশোর শহরসহ সদর উপজেলার ২৩ জন, চৌগাছা উপজেলার দুইজন, ঝিকরগাছার একজন এবং অভয়নগর উপজেলার দুইজন রয়েছেন।
সদর উপজেলায় শনাক্তরা হলেন, চুড়ামনকাটির বদিউজ্জামান (৩২), চাঁচড়া রায়পাড়ার রবি (৫৩) ও মারুফা (৪৫), বেজপাড়ার রতন বিশ্বাস (৬৫) ও হুমায়ুন (৪৮), চেঙ্গুটিয়ার ইমান আলী (৬৬), নীলগঞ্জের মিমি (২৯), ষষ্টিতলাপাড়ার ফারহানা (২১), পালবাড়ির হাবিবুর রহমান (৩৮), শেখহাটির দেবদুলাল (৪৮), উপশহরের মিতা (৩০), কাজীপাড়ার আলমগীর হোসেন (৫২), জেনারেল হাসপাতালের সাধনা বিশ্বাস (৩০) ও ডা. মুসা কালিমুল্লাহ (৪৯), ঘুনির সোহরাব (৫৫),বসুন্দিয়ার ওসমান গনি (৬৬) ও রাশিদা বেগম (৫৫) এবং উজ্জ্বল (২৯)।
এছাড়া যশোর সদরে নমুনা প্রদানকারী চৌগাছা উপজেলার জরিনা (৫৫) ও ইসমাইল (৬০), নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ডাঙ্গাবাতাসী গ্রামের আলী আহমেদ (৪৬) এবং ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার সবুর খান (৪০) করোনায় আক্রান্ত হয়েছেন।
অভয়নগর উপজেলায় আক্রান্তরা হলেন,  রাজঘাট নয় নম্বর ওয়ার্ডের কুমারেশ দত্ত (৫৫) এবং শ্রীধরপুরের বুনোরামনগরের মুনতাজা হাকিম (৫৫)।
এছাড়া চৌগাছা উপজেলার পাঁচনামানা গ্রামের জয়ন্তকুমার (৩০) ও পাতিবিলার নাসরিন আক্তার (৩০) এবং ঝিকরগাছাগাছা উপজেলার গদখালী হাজির আলীর বাসিন্দা আনারকলি (৫০) করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।

আরও পড়ুন