বাঘারপাড়ায় ধানের শীষ আব্দুল হাই মনার

আপডেট: 07:39:07 16/01/2021



img

স্টাফ রিপোর্টার: আসন্ন বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ধানের শীষ প্রতীক পেয়েছেন পৌর বিএনপির আহ্বায়ক সাবেক মেয়র আব্দুল হাই মনা।
শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে তাকে মনোনয়ন প্রদান করা হয়। আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে তিনি ধানের শীষ প্রতিক নিয়ে লড়বেন।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়নপত্রটি আব্দুল হাই মনার পক্ষ থেকে গ্রহণ করেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক কার্যনির্বাহী সদস্য ইমামুল ইসলাম। দলীয় মনোনয়ন পাওয়ায় তিনি দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আব্দুল হাই মনা বাঘারপাড়ার উপজেলার দোহাকুলা গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তার বাবা বাঘারপাড়া উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আব্দুল খালেক বিশ্বাস। ২০১১ সালে পৌর নির্বাচনে বিজয়ী হয়ে বাঘারপাড়া পৌরসভার দ্বিতীয় মেয়র হিসেবে নির্বাচিত হন আব্দুল হাই মনা। এসময় একটানা ২০১৫ সাল পর্যন্ত তিনি সুনামের সাথে মেয়রের দায়িত্ব পালন করেন। সর্বশেষ পৌর নির্বাচনেও তিনি বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

আরও পড়ুন