প্রবাসীর স্ত্রীকে মারপিট করা সেই মেম্বার গ্রেফতার

আপডেট: 09:08:52 18/01/2021



img

চৌগাছা (য‌শোর) প্রতি‌নি‌ধি: যশোরের চৌগাছায় কু-প্রস্তাবে রাজি না হওয়া প্রবাসীর স্ত্রীকে (৩৪) মারধর করা সেই ইউপি মেম্বার আলী আহমেদকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।
তিনি নারায়ণপুর ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামের আব্দুল হাকিমের ছেলে।
রোববার গ্রেফতারের পর আজ সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব।
এর আগে ভুক্তভোগী ওই নারী গত ১২ জানুয়ারি চৌগাছা থানায় দেয়া লিখিত অভিযোগ দেন।
ওই নারীর স্বামী মালেশিয়া প্রবাসী। স্বামী দেশে না থাকায় আলী আহমেদ তাকে কু-প্রস্তাব দিতেন। বিষয়টি স্থানীয় গণ্যমান্যদের অবহিত করলে তারা মীমাংসা করে দেন। কিন্তু সংশোধন না হয়ে উল্টো তার সংসার ভেঙে দেয়ার হুমকি দেন। এর জের ধরে গত ১১ জানুয়ারি রাত ৯টার দিকে আলী আহমেদ ২/৩ জন সঙ্গীসহ বাড়িতে ঢুকে তাকে দা কোপায় এবং কিল ঘুষি ও লাথি মারতে থাকে। একইসাথে ঘরে থাকা নগদ ১ লাখ ৩০ হাজার টাকা, ৮ আনা ওজনের সোনার চেইন, ৮ আনা ওজনের কানের দুল, ৪ আনা ওজনের আংটি নিয়ে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যান।
অবশ্য, ইউপি সদস্য আলী আহমেদ দাবি করেন, ওই নারীর সঙ্গে তার প্রেমজসম্পর্ক। কথাকাটাকাটি নিয়ে দ্বন্দ্বে সেদিন তাকে ঘুষি মারেন। সেই সময় হাতের আংটিতে লেগে তার মুখে কেটে যায়।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন মেম্বার আলী আহমেদ পালাতক ছিলেন। রোববার তাকে গ্রেফতার করে আজ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন