প্রথম রাউন্ডে অবিক্রিত মাশরাফি

আপডেট: 09:40:50 17/11/2019



img

সুবর্ণভূমি ডেস্ক : বিশ্বকাপের পর থেকে ক্রিকেটের বাইরে মাশরাফি মুর্তজা। ওয়ানডে অধিনায়ককে মাঠে দেখার অপেক্ষা হয়তো আরো বাড়ছে। নতুন আঙ্গিকে ডিসেম্বরে হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের প্রথম রাউন্ডে অবিক্রিত তিনি।
রোববার হোটেল র্যাডিসনে সন্ধ্যা ছয়টায় এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট শুরু হয়েছে। যেখানে প্রথম দফায় দুইবারের ডাকে মাশরাফিকে নেয়নি কোনো দলই। ‘এ প্লাস’ ক্যাটাগরিতে মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ দল পেলেও তার জায়গা হয়নি।
প্রথম রাউন্ডে ঢাকা প্লাটুন তামিমের সঙ্গে এনামুল হক বিজয়কে নিয়েছে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স মাহমুদউল্লাহর সঙ্গে ভিড়িয়েছে ইমরুল কায়েসকে। খুলনা টাইগার্স মুশফিকুর রহিম ও শফিউল ইসলামকে দলে নিয়েছে।
মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ মিঠুনের জায়গা হয়েছে সিলেট থান্ডার্সে। মোস্তাফিজুর রহমানের সঙ্গে রংপুর রেঞ্জার্সের হয়ে খেলতে দেখা যাবে তরুণ ওপেনার মোহাম্মদ নাঈম শেখকে। রাজশাহী রয়্যালস উইকেটকিপার ব্যাটসম্যান লিটন দাস ছাড়াও তরুণ অলরাউন্ডার আফিফ হোসেনকে দলে নিয়েছে। এছাড়া কুমিল্লা ওয়ারিয়র্স নিয়েছে পেসার আল আমিন হোসেন ও সৌম্য সরকারকে।
আগামী ১১ ডিসেম্বর বিপিএল শুরুর তিন দিন আগে ৮ ডিসেম্বর টুর্নামেন্ট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবার বিশেষ বিপিএল হতে যাচ্ছে। এবার কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন ও দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি।
সূত্র : বাংলা ট্রিবিউন