পাইকগাছা বার নির্বাচনে ২১ প্রার্থী

আপডেট: 05:40:58 17/11/2019



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে ১১টি পদের বিপরীতে ২১ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।
নির্বাচন কমিশন জানিয়েছে, রোববার জমা দেওয়ার শেষ দিনে সভাপতি পদে তিন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন, সাবেক সভাপতি অ্যাডভোকেট পঙ্কজকুমার ধর, জিএম আব্দুস সাত্তার ও প্রশান্তকুমার মণ্ডল।
সহ-সভাপতির দুই পদের বিপরীতে মোজাফফর হাসান, আবুল কালাম আজাদ, শেখ আব্দুর রশিদ এবং জিএম আক্কাজ আলী।
সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক দীপংকরকুমার সাহা ও সাবেক সাধারণ সম্পাদক শেখ তৈয়েব হোসেন নূর, যুগ্ম সম্পাদক পদে অনাদী কৃষ্ণমণ্ডল ও শিবুপ্রসাদ সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আব্দুল মালেক ও সরদার সুবেহ সাদিক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে বেলাল উদ্দীন ও সাইদুর রহমান মিঠু, লাইব্রেরি সম্পাদক পদে আব্দুল মজিদ গাজী ও সঞ্জয়কুমার মণ্ডল এবং তিনটি সদস্য পদে রেহেনা পারভীন, ভবরঞ্জন বৈদ্য, সমরেশচন্দ্র মণ্ডল ও শেখ আবুল কালাম আজাদ মনোনয়নপত্র জমা দিয়েছেন।
সহকারী নির্বাচন কমিশনার উত্তমকুমার সানা জানান, রোববার শেষ দিনে ১১টি পদের বিপরীতে ২১ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। যাচাই-বাছাই শেষে সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।
তিনি জানান, আগামীকাল সোমবার মনোনয়নপত্র প্রত্যাহার এবং চ‚ড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। আগামী ২৪ নভেম্বর সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত অনুষ্ঠেয় নির্বাচনে ৬৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
নির্বাচনে প্রার্থীরা দুটি প্যানেলে বিভক্ত হয়ে ভোট করছেন। একপক্ষে রয়েছে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ, অপরদিকে রয়েছে সর্বদলীয় আইনজীবী পরিষদ।

আরও পড়ুন