পাইকগাছায় ঘেরের ম্যানেজারকে পিটিয়ে জখম

আপডেট: 08:23:12 17/01/2021



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় সবুজ মৎস্য খামারের ম্যানেজারকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে।
রোববার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ব্যবসায়ীক বিরোধকে কেন্দ্র করে নিজ ঘেরেই তাকে মারপিট করে প্রতিপক্ষের লোকজন।
আহত আলহাজ আব্দুল গফুর গাজীকে (৪৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আহত আব্দুল গফুর গাজী জানান, গদাইপুর ইউনিয়নের নোয়ালতলা মৌজায় আলহাজ্ব মরহুম ফসিয়ার রহমানের সবুজ মৎস্য খামার নামে ৬০০ বিঘা আয়তনের একটি চিংড়ি ঘের রয়েছে। চিংড়ি ঘেরটি বর্তমানে পরিচালনা করছে ফসিয়ার রহমানের ছেলে আলহাজ ইসতিয়ার রহমান শুভ। গত প্রায় ৩০ বছর যাবৎ ফসিয়ার রহমানের পরিবার শান্তিপূর্ণভাবে ঘেরটি পরিচালনা করে আসছে। ঘেরের ইজারার মেয়াদ এখনো আট বছর রয়েছে। ২০২০ সাল পর্যন্ত সকল জমির মালিকদের হারির টাকাও পরিশোধ রয়েছে। কিন্তু গদাইপুর গ্রামের কিছু লোক শনিবার চিংড়ি ঘেরে জোরপূর্বক ঘর নির্মাণ ও জবর দখলের চেষ্টা করে। এ ঘটনায় ৭ জনের বিরুদ্ধে থানায় জিডি করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে রোববার সকাল সাড়ে ১১টার দিকে একদল দুর্বৃত্ত ঘেরে এসে তার ওপর হামলা চালায়।
তিনি বলেন, গদাইপুর গ্রামের মৃত ছাকাত সরদারের ছেলে সাহেব আলী সরদার, আয়ুব আলী সরদার ও আয়ুব আলী গাজীসহ ৭/৮ জন তাকে বাঁশ দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে ঘেরের কর্মচারীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এদিকে  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন আহতের ভাই জিএম রশিদুজ্জামান।

আরও পড়ুন