নড়াইলে বর্ণাঢ্য আয়োজনে ৭ই মার্চ পালন

আপডেট: 03:36:52 07/03/2021



img

নড়াইল প্রতিনিধি : নড়াইলে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে।
আজ রোববার সকালে দিনটি উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়।
পরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে জেলা প্রশাসন ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ হাজারো কণ্ঠে এবং শুদ্ধ সুরে জাতীয়  সংগীত পরিবেশন করা হয়। এ সময় ৩০ ফুট লম্বা বঙ্গবন্ধু টাওয়ার প্রদর্শন, ২৭০/৮৫ ফুট বিশিষ্ট বাংলাদেশের মানচিত্র প্রদর্শন, ৬০/৩৬ ফুট বিশিষ্ট জাতীয় পতাকা প্রদর্শন, গণসংগীত, কবিতা পরিবেশন এবং আলোচনা সভা হয়।
সুলতান মঞ্চের অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইলের পুলিশ সুপার প্রবীরকুমার রায়, সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. রবিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইসলাম, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. নাহিদ পারভেজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নিজামউদ্দিন খান নিলু, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, জেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি সাইফুর রহমান হিলু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মো. শরফুল ইসলাম লিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন