নায়িকা দীঘি: অভিষেকেই দুই ছবি

আপডেট: 08:00:36 02/03/2021



img

সুবর্ণভূমি ডেস্ক : একই দিনে দুটি ছবি মুক্তির মাধ্যমে বড় পর্দায় অভিষেক—এটা বিরল। তেমন ঘটনাই ঘটতে যাচ্ছে ১২ মার্চ।
এদিন বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক ঘটছে সুব্রত-দোয়েল কন্যা দীঘির। মুক্তি পাচ্ছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’। বিষয়টি নিশ্চিত করেছেন দীঘি নিজেই।
বলছেন, ‘খুবই আনন্দ লাগছে আমার প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে ১২ মার্চ। তার আগেই খবর পেয়েছি, আরও একটি ছবি আসছে আমার একই দিনে। আমি নিশ্চয়ই ভাগ্যবান।’
শিশুশিল্পী হিসেবে লম্বা সময় পর্দা কাঁপিয়েছেন ‘চাচ্চু’-খ্যাত দীঘি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এবার দেখার পালা নায়িকা হিসেবে তিনি কতটা সফল হতে পারেন।
সেলিম খান পরিচালিত শাপলা মিডিয়ার ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা দিয়েই নায়িকার খাতায় নাম লেখান দীঘি। এতে তার বিপরীতে আছেন আরেক তরুণ নায়ক শান্ত খান।
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে। জানা গেছে, এই ছবিতে উঠে আসছে বঙ্গবন্ধুর তারুণ্যের কিছু গল্প।
অন্য ছবি ‘তুমি আছো তুমি নেই’ নির্মাণ করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এতে দীঘির নায়ক হিসেবে আছেন আসিফ ইমরোজ। জানা গেছে, ছবিটির গল্প রোমান্টিক ও বিরহে গাঁথা।
অভিষেকে একসঙ্গে দুই সিনেমা মুক্তি প্রসঙ্গে দীঘি বলেন, ‘টেনশন হচ্ছে। জানি না দর্শক কীভাবে গ্রহণ করবেন আমাকে। তবে প্রত্যাশা করছি ভালো কিছুর। কারণ, দুটি ছবি দুই ঘরানার। একটি ইতিহাস সমৃদ্ধ, অন্যটি নিখাদ প্রেমের। ফলে সব ধরনের দর্শকই আমরা পাবো আশা করছি।’
এদিকে দীঘি সম্প্রতি ফিরেছেন মুম্বাইয়ে শুটিং চলতি ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের ইউনিট থেকে। ফিরেই যুক্ত হলেন ইয়াশ রোহানের বিপরীতে ‘শেষ চিঠি’ নামের ওয়েব ফিল্মে।
সূত্র- বাংলা ট্রিবিউন

আরও পড়ুন