নাবিলের সহায়তা পৌঁছালো ১৫ ইউনিয়নে

আপডেট: 09:17:00 08/04/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষে বিভিন্ন ইউনিয়নে  বুধবারও খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে চার ইউনিয়নের হতদরিদ্র মানুষদের। 
এ নিয়ে গত পাঁচ দিনে যশোর সদরের ১৫টি ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হলো।
বুধবার (৮ এপ্রিল) বিকেলে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের উদ্যোগে ও পৃষ্ঠপোষকতায় এই খাদ্য সহায়তা দেওয়া হয়। আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা ইউনিয়নগুলোতে গিয়ে দরিদ্রদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।
করোনা পরিস্থিতির কারণে কাজ বন্ধ হয়ে সংকটে পড়া পরিবারগুলো এই সহায়তা পাচ্ছে।
যশোর সদরের ইছালি ইউনিয়ন, লেবুতলা, রামনগর এবং শেষে চাঁচড়া ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে ৮০০ প্যাকেট খাদ্য সহায়তা দেওয়া হয়।
খাদ্য সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সেক্রেটারি মেহেদী হাসান মিন্টু, ছাত্রলীগ এমএম কলেজ শাখার সহ-সভাপতি ইমরান হোসেন, বিপ্লব দে শান্ত, আল মামুন শিমন, ইউনিয়ন আওয়ামী লীগনেতা আইয়ুব হোসেন, মাযহারুল ইসলাম, ইমামুল কবির, আলাউদ্দিন মুকুল, খায়রুজ্জামান রয়েল, ওয়াজেদ আলী মাস্টার, মসিয়ার রহমান প্রমুখ। 
ছাত্রলীগ যবিপ্রবি শহীদ মসিয়ূর রহমান হল শাখার সভাপতি বিপ্লব দে শান্ত জানান, ট্রাকে করে ইছালি ইউনিয়নের মনোহরপুর ও হাশিমপুর বাজার, রামনগর ইউনিয়নের নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়, চাঁচড়া ইউনিয়নের চাঁচড়া বাজার, লেবুতলা ইউনিয়ন পরিষদ চত্বরে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী দেওয়া হয়। প্রতিটি ইউনিয়নে ২০০ জন করে মোট ৮০০ জনের হাতে এই খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে।
এছাড়া ৭ এপ্রিল বিকেলে যশোর সদরের বসুন্দিয়া ইউনিয়নের বসুন্দিয়া বাজারেও ২০০ জনের খাদ্যসামগ্রী দেওয়া হয়। 
এর আগে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষ থেকে যশোর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড এবং সদর উপজেলার ১১টি ইউনিয়নে সংকটে পড়া পরিবারগুলোর মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়।

আরও পড়ুন