দেশের মানুষ উন্নয়ন অগ্রগতির পক্ষে : হানিফ

আপডেট: 02:31:37 17/01/2021



img

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে দেশের মানুষ উন্নয়ন, অগ্রগতির পক্ষে।
তিনি বলেন, বিএনপি বারবার পরাজিত হচ্ছে। তারপরও তারা বিভ্রান্তিকর ও মিথ্যা দোষারোপ করেছে চলেছে। তাদের জন্য ‘নাচতে না জানলে উঠোন বাঁকা’ প্রবাদটি একেবারে মানানসই।
আজ রোববার (১৭ জানুয়ারি) বেলা ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউনিয়ন পর্যায়ের ২০২১-২২ চক্রের উপকারভোগী মহিলাদের মাঝে ভিজিডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মি. হানিফ আরো বলেন, দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সকল দলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু এবং উৎসবমুখর পরিবেশে হয়েছে যা দেশের জনগণ মনে রাখবে। আর এ ভোটের ফলাফল শেখ হাসিনার প্রতি জনগণের আস্থার প্রতিফলন।
কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতার সভাপতিত্বে কার্ড বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, কুষ্টিয়ার মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নূরে সফুরা ফেরদৌস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার জবায়ের হোসেন চৌধুরী।

আরও পড়ুন