দুদকের অনুসন্ধানে কাজী সালাউদ্দিন নির্দোষ

আপডেট: 09:59:30 08/03/2021



img

সুবর্ণভূমি ডেস্ক : অভিযোগ প্রমাণিত না হওয়া দুর্নীতি দমন কমিশন (দুদক) থেকে অব্যাহতি পেলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন। তার বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও পাচারের অভিযোগ ছিল। তবে এই অভিযোগের সত্যতা পায়নি দুদক।
অর্থ আত্মসাৎ ও পাচারের অভিযোগ অনুসন্ধানের জন্য নথিপত্র চেয়ে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের কাছে নোটিশ পাঠিয়েছিল দুদক। পাশাপাশি চিফ ফাইনান্সিয়াল অফিসার (সিএফও) আবু হোসেনও নোটিশ পেয়েছিলেন ২০১৯ সালের ফেব্রুয়ারিতে। তবে দুই বছর পর দুদক এই অভিযোগের পরিসমাপ্তি ঘোষণা করেছে।
গত ১ মার্চ বাফুফে সভাপতির কাছে আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে বিষয়টি তারা জানিয়ে দিয়েছে। এছাড়া অন্য যারা আছেন, তাদেরও এই অভিযোগ থেকে মুক্তি দিয়েছে দুদক।
দুদকের সচিব ড. আনোয়ার হোসেন হাওলাদার স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, নিম্নবর্ণিত ব্যক্তিবর্গের বিরুদ্ধে বর্ণিত অভিযোগ অনুসন্ধানে প্রমাণিত না হওয়ায় দুর্নীতি দুমন কমিশন কর্তৃক অভিযোগটির কার্যক্রম পরিসমাপ্ত করা হয়েছে।
এই বিষয়ে কথা বলার জন্য বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে ফোনে পাওয়া যায়নি। অন্যদিকে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ কোনো মন্তব্য করতে চাননি।
সূত্র : বাংলা ট্রিবিউন

আরও পড়ুন