দামুড়হুদায় বৃদ্ধা ভিক্ষুককে ধর্ষণের অভিযোগ

আপডেট: 11:19:11 09/04/2020



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : জেলার দামুড়হুদা উপজেলার একটি গ্রামে এক বৃদ্ধাকে (৬০) ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার বেলা ১২টার দিকে তার নিজ বাড়িতে ধর্ষণের ঘটনাটি ঘটে বলে তিনি দাবি করেছেন।
এই ঘটনায় বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা থানায় ধর্ষণ মামলা করেছেন ওই বৃদ্ধা। তাকে চিকিৎসকের সহায়তায় পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
 দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক অভিযোগকারিণীর উদ্ধৃতি দিয়ে জানান, বুধবার দুপুরে ওই বৃদ্ধা ভিক্ষুককে একই গ্রামের জনৈক জামাত আলির ছেলে জাহাঙ্গীর আলম (৪০) তার বাড়িতে ঢুকে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় লোকজনকে জানালে তারা বুধবার রাতে গ্রাম্য শালিস বসান। সেখানে অভিযুক্তকে মোটা টাকা জরিমানার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টাও হয়। বৃদ্ধা সে সময় অপরাধীকে আইনের আওতায় আনার দাবি করলেও তা উপেক্ষিত হয়। এরপর তিনি আইনের আশ্রয় নেন।
এদিকে, অভিযুক্ত জাহাঙ্গীর আলমের মা বলেন, ‘রাতে স্থানীয় ক্ষমতাসীন দলের লোকদের পরামর্শে গ্রাম্য শালিসে মোটা টাকার বিনিময়ে বিষয়টি মিটিয়ে ফেলা হয়েছে। তার পরেও কেন মামলা হলো বুঝলাম না।’
থানা পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধা নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা করেছেন। মামলা নম্বর-৩, তারিখ : ০৯.০৪.২০২০।

আরও পড়ুন