টুকুনসহ অসুস্থ সাংবাদিকদের রোগমুক্তি কামনা

আপডেট: 01:45:24 09/07/2020



img
img

স্টাফ রিপোর্টার : প্রেসক্লাব যশোরের সভাপতি করোনাভাইরাস আক্রান্ত জাহিদ হাসান টুকুনসহ অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল হয়েছে।
আজ দুপুরে প্রেসক্লাবে অডিটরিয়ামে অনুষ্ঠিত মাহফিলে জাহিদ হাসান টুকুন ছাড়াও ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান তোতা, সাবেক সম্পাদক মতিনুজ্জামান মিটু, সিনিয়র সাংবাদিক মিয়া আব্দুস সাত্তার, এম এ মান্নান মিয়া, সিদ্দিক হোসেন, মোহাম্মদ হাকিম, মহিদুল ইসলাম মন্টু, কার্যনির্বাহী সদস্য এম আইউব, নিউজ টুডের শরিফুল আলমসহ নানা রোগ অসুস্থ হয়ে পড়া সাংবাদিকদের সুস্থতা কামনা করা হয়।
এছাড়া সম্প্রতি প্রয়াত সাংবাদিক ফখরে আলম ও কমর আহমেদ, আগের দিন মৃত্যুবরণকারী সাইফুর রহমান সাইফের মা বেগম হামিদা রহমান ও শাহানুর আলম উজ্জ্বলের বাবা মহাসীন আলীর আত্মার মাগফেরাত কামনা করা হয়।
প্রেসক্লাব যশোর আয়োজিত দোয়া মাহফিল পরিচালনা করেন যশোর জজকোর্ট মসজিদের সাবেক পেশ ইমাম আলহাজ মাওলানা মো. মোক্তার আলী।
দোয়া মাহফিলে প্রেসক্লাব সম্পাদক আহসান কবীর, সহসভাপতি নূর ইসলাম ও আনোয়ারুল কবীর নান্টু, দৈনিক গ্রামের কাগজ ও যশোর সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রতিদিনের কথার ভারপ্রাপ্ত সম্পাদক ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয়, সাধারণ সম্পাদক আকরামুজ্জামানসহ প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটি ও সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

আরও পড়ুন