টি-২০ ক্রিকেটে এসএম সুলতান একাদশ চ্যাম্পিয়ন

আপডেট: 08:26:59 12/01/2021



img

নড়াইল প্রতিনিধি : বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে এসএম সুলতান একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।
আজ মঙ্গলবার সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজার সার্বিক ব্যবস্থাপনায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় এসএম সুলতান একাদশ ৭ রানে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসাবে যুক্ত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ হাসান রাসেল।
পরে সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজাসহ উপস্থিত অতিথিরা চ্যাম্পিয়ন এসএম সুলতান একাদশকে প্রাইজমানি তিন লাখ ও ট্রফি এবং রানার্সআপ  বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ একাদশকে দুই লাখ টাকার চেক তুলে দেন।
জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আয়োজক সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা, বাংলাদেশ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি সিআইডি) মো. শেখ নাজমুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, নড়াইল আওয়ামী লীগের সভাপতি সুবাসচন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, স্পন্সর মীনা বাজার ও ওয়ালটন গ্রুপের কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিকসহ ক্রিকেটপ্রেমী দর্শকরা উপস্থিত ছিলেন।
এসএম সুলতান একাদশ প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান করে। জবাবে বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ একাদশ ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৭ রান করে।

আরও পড়ুন