ঝিনাইদহে মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন

আপডেট: 06:36:08 14/01/2021



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন করেছে একটি পরিবার।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন আয়োজন করে জেলার কালীগঞ্জ উপজেলার বহিরগাছি গ্রামের জিয়াউর রহমান নামে এক ব্যক্তি।
লিখিত বক্তব্য জিয়াউর রহমান বলেন, কালীগঞ্জ উপজেলার বহিরগাছি গ্রামের সোহরাব হোসেন ও তার ভাই জাহাঙ্গীর হোসেনের সাথে শরিকানা জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সোহরাব হোসেন ঝিনাইদহ সহকারী জজ আদালতের অফিস সহায়ক (পিয়ন) হিসেবে চাকুরি করার সুবাদে আদালতে একাধিক মামলা করেছেন। নয়টি মামলার মধ্যে বর্তমানে তিনটি মামলা চলমান রয়েছে। ইতিমধ্যে ছয়টি মামলা থেকে জিয়াউর রহমানের পরিবারকে আদালত অব্যাহতি দিয়েছেন।
ভুক্তভোগি জিয়াউর রহমান আরো বলেন, আমি ঢাকাতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। ছুটির দিন বাড়িতে আসলে মামলাবাজ সোহরাব হোসেন ও জাহাঙ্গীর হোসেনের ভয়ে পালিয়ে থাকতে হয়। এ ব্যাপারে এলাকার কেউ প্রতিবাদ করতে গেলে তাদেরকেও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করার হুমকি দেয়। এ অবস্থায় স্বাভাবিক জীবনযাপনের জন্য সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মামলাগুলো থেকে অব্যাহতির দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জিয়াউর রহমানের পিতা আজিজুর রহমান, মা ফাতেমা খাতুন ও বড় ভাই হাসেম আলী।

আরও পড়ুন