ঝিনাইদহে মাদরাসা প্রধানের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

আপডেট: 02:17:36 01/03/2021



img

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে ইসলাম হোসেন (৩৫) নামে এক হাফেজিয়া মাদরাসাপ্রধানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।  
তার দুই হাত ও পা কাপড় দিয়ে বাঁধা ছিল।
সোমবার সকালে সদর উপজেলার গোপালপুরের একটি বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই বাড়িতে ভাড়া থাকতেন।
নিহত ইসলাম ঝিনাইদহ সদরের হলিধানী গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে ও বড়বাড়ি নুরানি হাফেজিয়া মাদরাসার প্রধান হিসাবে দায়িত্ব পালন করছিলেন।
নিহতের স্ত্রী ইসমাত জাহান টুনি জানান, রোববার সন্ধ্যায় এলাকায় সুশান্ত নামে এক ব্যক্তির সাথে বাইরে যান। এরপর থেকে তিনি আর বাড়িতে ফেরেননি। তার দাবি, ইসলাম সম্প্রতি গোপালপুর এলাকায় মন্দিরের কাছে একটি জমি ক্রয় করেন। জমিটি নিয়ে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের সাথে তার সমস্যা হয়। তারা ওই জমিটি না নেওয়ার দাবি জানিয়ে আসছিল। সম্প্রতি জমিটি ফিরিয়ে দেওয়ার জন্য টাকা নেন ইসলাম।
এদিকে, নিহত ইসলামের বাবা ইব্রাহিম হোসেন জানান, ছেলে ও তার বউয়ের সাথে পারিবারিক কোন্দলের জের ধরে বাড়ি ছেড়ে গোপালপুরের শরিফুল নামে এক ব্যক্তির ভাড়া বাড়িতে বসবাস করতেন।
স্থানীয় কাজি তৌহিদুর রহমান বলেন, 'রোববার সন্ধ্যায় আমার বাড়িতে গিয়েছিল। আমার সাথে দেখা হওয়ার পর মাদরাসার উদ্দেশে বেরিয়ে যায়। এরপর সকালে তার মরদেহ উদ্ধারের সংবাদ পেয়েছি।'
তবে, ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার এ বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করে জানান, তদন্ত চলছে। পরে এ বিষয়ে জানানো হবে।

আরও পড়ুন