ঝিনাইদহে পুলিশের আনন্দ উদযাপন

আপডেট: 06:58:57 07/03/2021



img

ঝিনাইদহ প্রতিনিধি : ঐতিহাসিক ৭ই মার্চ এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের সুপারিশপ্রাপ্তিতে ঝিনাইদহে আনন্দ উদযাপন করা হচ্ছে।
বাংলাদেশ পুলিশের আয়োজনে আজ রোববার (৭ মার্চ) বিকেল তিনটায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠান শুরু হয়।
এই অনুষ্ঠানে বক্তব্য দেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আব্দুল হাই, সংসদ সদস্য খালেদা খানম, জেলা প্রশাসক সরোজকুমার নাথ, পুলিশ সুপার মানতাসিরুল ইসলাম, পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, জেলা পরিষদ চেয়ারম্যান কনককান্তি দাস, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রশিদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বলা হয়, ১৯৭১ সালের ৭ই মার্চ বঙ্গবন্ধুর ভাষণের মধ্য দিয়ে উজ্জীবিত হয়ে সর্বস্তরের মানুষ দেশকে পরাধীনতার হাত থেকে মুক্ত করতে স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। যার ফলে নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে বিজয় এসেছিল।
তারা বলেন, আর বর্তমান সময়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে, উন্নত হয়েছে দেশের অর্থনীতি। দেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। যা বিশ্বের বুকে বাংলাদেশের মাথা আরো উঁচু করেছে, জাতিসংঘের চূড়ান্ত সুপারিশপ্রাপ্ত হয়েছে।
অনুষ্ঠান শেষে কেক কাটা হয়।

আরও পড়ুন