জ্বর-শ্বাসকষ্টে দুইজনের মৃত্যু, বাড়ি লকডাউন

আপডেট: 08:59:15 21/04/2020



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্টে দুইজনের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার ভোরে তালা উপজেলার পাটকেলঘাটা পশ্চিমপাড়ায় আব্দুর রহিম নামে এক নৈশপ্রহরী এবং আশাশুনির কাকবাশিয়া গ্রামের রেজাউল করিম নামে এক কলেজশিক্ষকের মৃত্যু হয়েছে। তাদের দুইজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।
মৃত নৈশপ্রহরী আব্দুর রহিম তালা উপজেলার পাটকেলঘাটা পশ্চিমপাড়ার ওমর আলী গাজীর ছেলে। আর কলেজশিক্ষক রেজাউল করিম আশাশুনির কাকবাশিয়া গ্রামের মৃত ফজর আলী গাজীর ছেলে।
সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শওকত বিষয়টি নিশ্চিত করে জানান, করোনাভাইরাস পরীক্ষার জন্য তাদের দুইজনেরই নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানোর প্রস্তুতি চলছে।
আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর আলিফ রেজা জানান, স্বাস্থ্যকর্মীদের নির্দেশনা ও ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে জানাজা শেষে কলেজশিক্ষক রেজাউল করিমের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তিনি আরো জানান, ওই শিক্ষকের বাড়িটি লকডাউন করা হয়েছে।
তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকবাল হোসেন জানান, আপাতত ওই নৈশপ্রহরীর বাড়ির সবাই হোম কোয়ারেন্টাইনে থাকবেন। স্বাস্থ্য বিভাগের পরামর্শে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন