জোটের প্রয়োজন আছে : কুষ্টিয়ায় ইনু

আপডেট: 03:12:55 09/09/2021



img

কুষ্টিয়া প্রতিনিধি: জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি একমুখে সরকার উৎখাতের হুমকি ধামকি দিচ্ছে, অন্যমুখে খালেদা জিয়ার মুক্তির জন্য করুণা ভিক্ষা করছে। এটা তাদের রাজনৈতিক দেউলিয়াপনা। সরকার উৎখাতের হুমকি কার্যত সরকারের সাথে তাদের নেত্রীকে মুক্ত করার দরকষাকষি।
বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
ইনু বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে ও দেশকে রক্ষায় যে যুদ্ধ একসাথে চালাতে জোট করা হয়েছিল, সেটি এখনও আছে। এই যুদ্ধ শেষ হয়নি, জঙ্গিরা তালেবানি রাষ্ট্র বানাতে এখনও সক্রিয় হবার চেষ্টা চালাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে যুদ্ধ এখনও চলছে, তাই জোটের প্রয়োজন আছে।
এ সময় জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলি, তালবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আরিফুল ইসলামসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, জাসদের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন