চৌগাছা হাসপাতালে মুগ্ধ ডা. মীরজাদী

আপডেট: 09:39:54 18/11/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্লানিং) ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।
বুধবার দুপুর দেড়টা থেকে দুইটা ২০ মিনিট পর্যন্ত তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।
পরিদর্শনকালে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের 'চিলড্রেন প্লে-কর্নার' আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এসময় তার সঙ্গে ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডিরেক্টর (এনসিডি) ডা. হাবিবুর রহমান, যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন।
চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছা. লুৎফুন্নাহার লাকি তাদের হাসাপাতালের বিভিন্ন কার্যক্রম ঘুরিয়ে দেখান। এসময় অন্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহমেদ ফয়েজী বিন সাদসহ হাসপাতালের মেডিকেল অফিসার, নার্সসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
হাসপাতালের চিলড্রেন প্লে কর্নারের আনুষ্ঠানিক উদ্বোধনকালে তিনি বলেন, 'আজ চৌগাছা হাসপাতালে এসে আমি একটি ইতিহাসের অংশ হয়ে গেলাম। এই প্রথম আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে কোনো কিছুর উদ্বোধন করলাম।'
তিনি বলেন, 'এর আগে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান ডা. মার্গারেট চ্যাং এই হাসপাতাল পরিদর্শন করে প্রশংসা করেছিলেন। আজ আমিও এখানকার পরিবেশ ও ব্যবস্থা দেখে মুগ্ধ হয়েছি।'

আরও পড়ুন